খুলনা | সোমবার | ০৪ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

খুলনা আ’লীগের শোক, কাল ফুল কোর্ট রেফারেন্স

আইনজীবী সমিতির সাবেক সভাপতি কাজী শাহীনের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
০১:০৮ এ.এম | ১৯ অগাস্ট ২০২৩


বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব এবং খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. কাজী আবু শাহীন ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। তিনি গতকাল শুক্রবার জুম্মার নামাজ আদায়কালে স্ট্রোকে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে, ভাইবোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়। তিনি খুলনা জেলা দায়রা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন।
এদিকে তার মৃত্যুর সংবাদ পেয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। 
নেতৃবৃন্দ সেখানে শোকাহত সেখানে কিছুসময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারণের জন্য সান্ত্বনা দেন। এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা কাজী এনায়েত হোসেন, মলি­ক আবিদ হোসেন কবীর, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলমগীর কবির, শেখ মোঃ আনোয়ার হোসেন, মোঃ শাহজাদা, কাউন্সিলর আলী আকবর টিপু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, কামরুল ইসলাম বাবলু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসলিম আহমেদ আশা, কাজী জাহিদ হোসেন, এস এম আকিল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, শেখ আবিদ উল­াহ, শেখ মোঃ জাহিদুল ইসলাম, চ ম মুজিবর রহমান, বাবুল সরদার বাদল, আব্দুল হালিম সরদার, শেখ মোঃ রুহুল আমিন, মীর মোঃ লিটন, মোঃ জাকির হোসেন, কাউন্সিলর শেখ হাসান ইফতেখার চালু, চৌধুরী রায়হান ফরিদ, এম এ নাসিম, এড. শামীম আহমেদ পলাশ, শেখ নজিবুল ইসলাম নজিব, কাউন্সিলর মাহমুদা বেগম, কাউন্সিলর এস এম রাজুল হাসান রাজু, কাউন্সিলর রোজী ইসলাম নদী, মোঃ আমির হোসেন, জান্নাতুল ফেরদাউস পিকুল, মোজাফ্ফর হোসেন, রফিকুল ইসলাম পিটু, আব্দুল কাইয়ুম গোরা, শরিফ এনামুল কবীর, মোঃ মোক্তার হোসেন, মোঃ রুহুল আমীন খান, মোঃ আলী আকবর মাতুব্বর, শিপন চৌধুরী। পরে নেতৃবৃন্দ মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহণ করেন। 
এদিকে এড. কাজী আবু শাহীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা আ’লীগ। বিবৃতিদাতারা হলেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জেলা সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী।  
কর্মসুচি : খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. কাজী আবু শাহীন ইন্তেকালে আগামী ২০ আগস্ট সকাল সাড়ে ১০টায় ফুল কোর্ট রেফারেন্স, বেলা সাড়ে ১১টায় সমিতির মিলনায়তনে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হবে। 

প্রিন্ট

আরও সংবাদ