খুলনা | শুক্রবার | ২৬ জুলাই ২০২৪ | ১০ শ্রাবণ ১৪৩১

রূপসায় শিক্ষক কর্তৃক শিশু শিক্ষার্থীদের শ্লীলতাহানী

ইউএনও দপ্তরে লিখিত অভিযোগ, শিগগিরই তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |
০১:১২ এ.এম | ১৯ সেপ্টেম্বর ২০২৩


রূপসায় হাজী আব্দুল ওয়াহেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম কর্তৃক দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির কোমলমতি শিক্ষার্থীদের শ্লীলতাহানীর ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন অভিভাবকরা। গতকাল  সোমবার ভুক্তভোগী শিক্ষার্থীদের স্বাক্ষরিত এ অভিযোগ দায়ের করা হয়। 
লিখিত অভিযোগে বলা হয়েছে, রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের চন্দনশ্রী গ্রামে হাজী আব্দুল ওয়াহেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে দ্বিতীয় ও তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে পাঠদানের সময় তাদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে তাদের বিভিন্ন ভাবে  যৌন নিপীড়ন করে আসছেন। শিক্ষার্থীদের এ ব্যাপারে অভিভাবকদের না বলার জন্য নিষেধ করা হয় এবং তাদের বলা হয় অভিভাবকদের যদি এসব ব্যাপারে বলা হয় তাহলে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি-ধামকি প্রদর্শন করা হয়। বিষয়টি জানাজানি হলে অভিভাবকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। 
হাজী আব্দুল ওয়াহেদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলামের সাথে এ ব্যাপারে তার ব্যবহৃত মুঠোফোনে কথা বললে শ্লীলতাহানীর বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।    
উপজেলা শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, এ ব্যাপারে তদন্ত প্রতিবেদন জমা  দেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর থেকে উপজেলা শিক্ষা অফিসে একটি অভিযোগপত্র প্রেরণ করা হয়েছে। শিগগিরই সরেজমিন তদন্ত পূর্বক উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে প্রতিবেদন জমা দেওয়া হবে। 

প্রিন্ট

আরও সংবাদ