খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নারীদের সামনের এগিয়ে আসতে হবে : খালেক

খবর বিজ্ঞপ্তি |
০১:২৪ এ.এম | ১৯ সেপ্টেম্বর ২০২৩


খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত সুদুর প্রসারী পরিকল্পনা বাস্তবায়ন এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নারীদের সামনের এগিয়ে আসতে হবে। সেজন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে। সে লক্ষ্যে যুব মহিলা লীগের প্রত্যেকটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়নের কথা বলতে হবে। 
গতকাল সোমবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে মহানগর ও জেলা যুব মহিলা লীগের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু।  
জেলা যুব মহিলা লীগের সভাপতি এড. সেলিনা আক্তার পিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনোয়ারা খাতুন শিউলির পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগ নেত্রী এড. শিউলি আক্তার লিপি, কানিজ ফাতেমা বেবী, আফরোজা জেসমিন বিথী, রওশন আরা রিমা, মৌসুমী আক্তার বর্ণা, আরবিনা শিকদার, শামিমা আক্তার মিমি, রাবেয়া, শাহিনা, রাশিদা, সাবিহা, রুবি প্রমূখ। 
সভা শেষে যুব মহিলা লীগ নেত্রী মির্জা রাফিয়া আক্তার কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানাকে ফুলেল শুভেচ্ছা জানান। 
 

প্রিন্ট

আরও সংবাদ