খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে দৌড়াবেন তেলেগু অভিনেত্রী

খবর বিনোদন |
০৩:৫০ পি.এম | ১৮ নভেম্বর ২০২৩


ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখার জন্য এখন অধীর আগ্রহে কাটছে ক্রিকেটভক্তদের সময়। এর মধ্যে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হয়ে সমুদ্রসৈকতে দৌড়াবেন বলে জানিয়েছেন ২৫ বছরের তেলেগু অভিনেত্রী রেখা বজ।

দুই দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই জানান তিনি। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ভারত বিশ্বকাপ জিতলে আমি পাতলা কাপড় পরে ভিজাগ বিচে ঘুরে বেড়াব।

সেই পোস্ট নিয়ে ওয়ানক্রিকেট নামে এক ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট রেখার ছবি দিয়ে খবরের শিরোনাম করেছে, ভারত যদি ২০২৩ বিশ্বকাপ জেতে এই ভারতীয় অভিনেত্রী ভিজাগ বিচে নগ্ন দৌড়াবেন।

বিশাখাপত্তনমের অন্যতম শহর ভিজাগ, যার সমুদ্রসৈকত বেশ বিখ্যাত। তার এই মন্তব্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন। সমালোচকেরা বলছেন, আলোচনায় আসার জন্য তাঁর এই মন্তব্য। ২০১১ বিশ্বকাপে একই রকম ঘোষণা দিয়ে আলোচনায় এসেছিলেন আরেক ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে।

তবে রেখা নিজের মন্তব্যে বেশ ইতিবাচক। ব্যক্তিগত কোনো উদ্দেশ্যে নয়, বরং টিম ইন্ডিয়াকে সমর্থন দিতে এমন পোস্ট দেওয়ার কারণ, এমনটাই তার বিবৃতি।

রোববার (১৯ নভেম্বর) বিশ্বকাপের ফাইনাল। ম্যাচটি হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। প্রধানমন্ত্রীও ম্যাচ দেখতে স্টেডিয়ামে আসতে পারেন বলে জানা গিয়েছে। সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছিল ভারত। দক্ষিণ আফ্রিকাকে তিন উইকেটে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে অস্ট্রেলিয়া।

প্রিন্ট

আরও সংবাদ