খুলনা | শনিবার | ০২ ডিসেম্বর ২০২৩ | ১৭ অগ্রাহায়ণ ১৪৩০

এবার ফিলিস্তিনিদের পাশে অভিনেতা সিয়াম

খবর বিনোদন |
০২:৩৩ পি.এম | ১৯ নভেম্বর ২০২৩


ফিলিস্তিনের গাজা উপত্যকায় ইসরায়েল-হামাস চলমান যুদ্ধে অনিশ্চয়তায় রয়েছে হাজার হাজার মানুষ। প্রতিদিনই বাড়ছে মৃতের সংখ্যা, প্রাণ হারাচ্ছে নারী-পুরুষ ও শিশু। এই পরিস্থিতিতে হলিউড, বলিউডসহ বিশ্বের নানান ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা যুদ্ধবিরতির আহ্বান জানিয়েছেন। তারকাদের মধ্যে কেউ কেউ কথা বলেছেন ইসরায়েলের পক্ষে; কেউ সমর্থন করছেন ফিলিস্তিনকে। এবার ফিলিস্তিনের পক্ষে দাঁড়িয়েছেন বাংলাদেশের অভিনেতা সিয়াম আহমেদ। ফিলিস্তিনে গাজায় ইসরায়েলি ‘আগ্রাসনের’ প্রতিবাদে সরব হয়েছেন এই অভিনেতা।

সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পাঁচটি ছবি পোস্ট করেন সিয়াম। ‘ফ্রি ফিলিস্তিন’ লেখা ব্লেজার পরে শেয়ার করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘গণহত্যার বিরুদ্ধে! ফিলিস্তিনদের সংহতি জানান।’ হামলার শিকার ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ করায় মন্তব্যের ঘরে অভিনেতা সিয়ামকে ধন্যবাদ জানিয়েছেন তার ভক্তরা।

ওই পোশাকে ছবি পোস্ট করা ছাড়াও একটি অনলাইন অনুষ্ঠানে সেটি পরে অংশগ্রহণ করেন সিয়াম। তিনি জানান, সোশ্যাল মিডিয়া কিংবা বিভিন্ন খবরে যে বাচ্চাগুলোকে দেখেছেন, মানুষ হিসেবে সেগুলো দেখে যে কারও খারাপ লাগার কথা। তাই যেভাবেই পারেন তাদের পাশে থাকার চেষ্টা করছেন এই অভিনেতা। আগামীতে ফিলিস্তিনিদের জন্য আর্থিকভাবে কিছু করার পরিকল্পনা আছে তার।

প্রিন্ট

আরও সংবাদ