খুলনা | সোমবার | ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

চতুর্থবারের মতো বিয়ে করেছেন সংগীতশিল্পী নোবেল

খবর বিনোদন |
০৩:৩২ পি.এম | ২০ নভেম্বর ২০২৩


তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের ছয় মাসের মাথায় ফের বিয়ে করেছেন বিতর্কিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। সোমবার দুপুরে নিজের ফেসবুকে নতুন স্ত্রীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে খবরটি জানিয়েছেন তিনি।

নোবেলের এক ঘনিষ্ঠ সূত্র মতে, এটি তার চার নম্বর বিয়ে। তবে গায়কের নয়া স্ত্রী ফারজান আরশিরও কিন্তু এটি প্রথম বিয়ে নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে জোর গুঞ্জন, এর আগে খুলনার ছেলে নাদিম আহমেদ নামে এক ফুড ব্লগারের সঙ্গে তার বিয়ে হয়েছিল।

সামাজিক মাধ্যমে বেশকিছু ঘনিষ্ঠছবি প্রকাশ করেছেন। একটি ছবিতে আরশিকে চুম্বনও করছেন। ভক্তরা নোবেলকে শুভেচ্ছা জানাচ্ছেন কেউ কেউ কটাক্ষও করছেন।  

সামাজিক যোগাযোগমাধ্যম ঘেঁটে জানা গেছে, আরশি নিজেও একজন ফুড ব্লগার। নাদিমের সঙ্গে তিনি একাধিক ব্লগে কাজ করেছেন। সেই সূত্রে তাদের ঘনিষ্ঠতা। পরে তারা বিয়ে করেন। সেই বিয়ের ছবি এখন ঘুরপাক খাচ্ছে ফেসবুকে।

তবে নাদিমের সঙ্গে আরশির বিচ্ছেদ হয়েছে কি না তা জানা যায়নি। তার আগেই নোবেলের সঙ্গে বিয়ের খবর ভাইরাল।

জানা যায়, ফারজান আরশির বাড়ি খুলনায়। ফেসবুকের মাধ্যমে নোবেলের সঙ্গে তার পরিচয়। এরপর আলাপচারিতায় একে অন্যকে ভালো লাগে তাদের। অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে কবে কোথায় বিয়ে করেছেন, তা জানা যায়নি।

নোবেলের সঙ্গে আরশির সম্পর্ক প্রকাশ্যে আসার পর খুলনার তরুণের মধ্যে চলছে আলোচনা-সমালোচনা। তাদের এই সম্পর্ক কেউ মেনে নিতে পারছেন না। তারা সবাই নাদিমের পক্ষে সামাজিক মাধ্যমে লিখছেন।

চলতি বছরের মে মাসে তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে ডিভোর্স হয় নোবেলের। মাদক না ছাড়ায় তাকে তালাক দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে থাকছিলেন আলাদা। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তার সঙ্গে ডিভোর্সের ৬ মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।

নাম প্রকাশে অনিচ্ছুক গায়কের এক ঘনিষ্ঠজনের দাবি, এটি নোবেলের চতুর্থ বিয়ে। সালসাবিল ও আরশির আগে আরও দুটি বিয়ে করেন নোবেল।

ওই ঘনিষ্ঠজন জানান, নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্মীয়ের মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

প্রিন্ট

আরও সংবাদ