খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

কন্ট্রাক্ট বিয়েতে মৌসুমী-হাসান জাহাঙ্গীর!

খবর বিনোদন |
০২:১০ পি.এম | ২৬ নভেম্বর ২০২৩


ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমী। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। অংশ নিয়েছেন কিছু অনুষ্ঠানেও। শুধু তাই নয়, সেখানে বসেই করেছেন একটি ওয়েব সিরিজের শুটিংও। নাম ‘কন্ট্রাক্ট বিয়ে’। এতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে অভিনেতা ও পরিচালক হাসান জাহাঙ্গীরকে। তিনিই এ তথ্য নিশ্চিত করেছেন।

সিরিজটিতে আরও রয়েছেন জনপ্রিয় অনেক তারকা। সাসপেন্স থ্রিলার সিরিজটিতে মৌসুমীর চরিত্র ঘিরেই আবর্তিত হবে গল্প।

সেখানে দেখা যাবে, যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর স্থায়ী হওয়ার জন্য বাংলাদেশের মেয়েরা কিছু সময়ের জন্য কন্ট্রাক্ট বিয়ে করেন। মৌসুমীও তেমনি বিয়ে করেন হাসান জাহাঙ্গীরকে। তার পরে উঠে আসবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের বাস্তব পরিস্থিতির দৃশ্যপট। যা কাঁদাবে দর্শককে, কখনও দেবে আনন্দও।

ওয়ার্ল্ডওয়াইড সংগঠন হিউম্যান রাইটসের তত্ত্বাবধানে এসএএস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ ও মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত হচ্ছে এ ওয়েব সিরিজটি। এর গল্প ও পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর।

তিনি বলেন, ‘এ সিরিজের গল্পের পটভূমিতে অন্য এক মৌসুমীকে খুঁজে পাবেন দর্শক। অনেকেই স্বপ্নের দেশ যুক্তরাষ্ট্রে আসতে চান। এজন্য তারা নানা কৌশল অবলম্বন করেন। অনেকে ফাঁদে পড়ে নিঃস্ব হয়ে যান। এমন গল্পগুলো উঠে আসবে এ সিরিজে। আমার বিশ্বাস, দর্শক সিরিজটি উপভোগ করবেন।’

সম্প্রতি যুক্তরাষ্ট্র, কানাডা, ব্রিটেন, কাতার, দুবাই, কুয়েতসহ বেশ কয়েকটি দেশ সফরে বেরিয়েছেন হাসান জাহাঙ্গীর। এসব দেশে নাটক ও বিজ্ঞাপন নির্মাণ করছেন। যুক্তরাষ্ট্রে গোল্ডেন এজ হোম কেয়ারের বিজ্ঞাপন নির্মাণ করেছেন। এতে অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াত। হাসান জাহাঙ্গীরকেও দেখা যাবে এতে।

বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ফ্যামিলি ডিসটেন্স এবং এনটিভির প্রবাসী পরিবার সিরিয়াল দুটিতেও নিয়মিতভাবে অভিনয় করছেন এ অভিনেতা।

এ ছাড়া প্রতি বছর ঈদ এলেই নাটকে চমক নিয়ে হাজির হন হাসান জাহাঙ্গীর। দেশের জনপ্রিয় নায়িকাদের তিনি হাজির করেন ভিন্ন ধরনের গল্প ও চরিত্রে। তার সঙ্গে নাটকে দেখা গেছে চিত্রনায়িকা পপি, সিমলা, আঁচল, শখ, মেহজাবীন চৌধুরী, বাঁধন, ইশানা, জ্যোতিকা জ্যোতি, শাহনূর, স্বাগতা, মুনমুন, মিমো, চাঁদনী, মৌমিতা মৌ, মোটুসী, তানিয়া বৃষ্টিসহ অনেককে।

বিগ বাজেটের সিনেমা নির্মাণ করবেন বলে প্রস্তুতি নিচ্ছেন। দেশে ফিরেই অনেক চমক নিয়ে সেই সিনেমার নাম ও শিল্পী তালিকা ঘোষণা দেবেন হাসান জাহাঙ্গীর।

প্রিন্ট

আরও সংবাদ