খুলনা | শুক্রবার | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১০ ফাল্গুন ১৪৩০

বিয়ে করলেন পরমব্রত-পিয়া

খবর বিনোদন |
১২:৫৩ পি.এম | ২৮ নভেম্বর ২০২৩


বিয়ে করলেন পরমব্রত-পিয়া চক্রবর্তী। সোমবার (২৭ নভেম্বর) সাত পাকে বাঁধা পড়েছেন দুজন। বিষয়টি নিশ্চিত করে প্রমব্রত নিজের ফেসবুক হ্যান্ডেলে বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেছেন। লিখেছেন, তাহলে চলো যাই, তুমি আর আমি সন্ধ্যা যখন আকাশের আড়ালে ছড়িয়ে পড়ে, এই তো তাই।

বিয়ের ছবিতে ভক্তদের উপচেপড়া শুভেচ্ছা লক্ষ্য করা গেছে।

কয়েক মাস আগেই পরমব্রত-পিয়ার বিয়ের খবর রটেছিল। তাঁরা নাকি বিয়ে করে নিয়েছেন। যদিও সেই খবর একেবারেই নাকচ  করে দিয়েছিলেন পরমব্রত নিজে। তবে এবার একেবারে সত্যি সত্যি বিয়ে করে ফেললেন।

অনেক বছর ধরেই পিয়া ও পরমব্রত সম্পর্কে রয়েছেন বলে টলিউড ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছিল। এমনকী অনুপম ও পিয়ার দাম্পত্য ভাঙার পিছনে পরমব্রতই দায়ী এই খবরও সেই সময় শোনা গিয়েছিল। তবে তখন অভিনেতা এইসব খবরকে ভুয়ো বলেছিলেন। কিন্তু দিন যত এগিয়েছে পরমব্রত ও পিয়ার সম্পর্কের গুঞ্জন ক্রমেই সত্যিতে পরিণত হয়েছে।

পরমব্রত তাঁর একাধিক সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বললেও কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধান ছিলেন তার অবশ্য বিশেষ কারণও রয়েছে। পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালে। সেই সময় পরমব্রতর নাম উঠে আসলেও তিনি জানিয়েছিলেন যে তাঁরা শুধুই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়।   

প্রিন্ট

আরও সংবাদ