খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

খুবি’র নির্বাহী প্রকৌশলী সোহাগ মোল­ার পিতার ইন্তেকাল, উপাচার্যের শোক

খবর বিজ্ঞপ্তি |
১২:০৩ এ.এম | ০২ ডিসেম্বর ২০২৩


খুলনা বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) ডিসিপ্লিনে কর্মরত নির্বাহী প্রকৌশলী (ইনস্ট্রুমেন্ট) মোঃ সোহাগ মোল­ার পিতা মোঃ আব্দুল হাকিম মোল­া শুক্রবার সকাল আনুমানিক ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৩ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ আছর নামাজে জানাজা শেষে তাকে নিরালা কবরস্থানে দাফন করা হয়। 
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন ইসিই ডিসিপ্লিনে কর্মরত নির্বাহী প্রকৌশলী (ইনস্ট্রুমেন্ট) মোঃ সোহাগ মোল­ার পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ইসিই ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।
আরও শোক প্রকাশ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি প্রকৌশলী এস এম মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডলসহ পরিষদের সদস্যবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ