খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

অনেক নিয়ম-কানুন জানা নেই, আচরণবিধি লঙ্ঘন প্রসঙ্গে সাকিব

মাগুরা প্রতিনিধি |
০১:০০ এ.এম | ০২ ডিসেম্বর ২০২৩


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, আমার অনেক নিয়ম-কানুন জানা নেই। তবে এখন থেকে জানার চেষ্টা করব। যা হয়েছে তা অনাকাক্সিক্ষত ঘটনা। এরপর থেকে সবকিছু জেনেই আমি চলব।
শুক্রবার বিকেল ৩টায় মাগুরা দায়রা ও জজ আদালতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগের নোটিশের জবাব দেওয়ার পর সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।  
সাকিব আল হাসান আরও বলেন, ‘আমার যা জবাব তা আমি ঠিক জায়গায় দিয়েছি। সবকিছু ক্যামেরার সামনে বলা যায় না। আমি যেহেতু প্রথমবার ইলেকশন (নির্বাচন) করছি, তাই স্বাভাবিকভাবে কিছু ভুলত্র“টি হতে পারে।’ 
এসময় সাকিব আল হাসানের আইনজীবী সাজেদুর রহমান সংগ্রাম বলেন, ‘গত ২৯ অক্টোবর সাকিব আল হাসান মাগুরায় যান। তখন কামারখালী এলাকায় উৎসুক জনতা ভিড় জমায়। সেখানে ভক্ত ও শুভাকাক্সিক্ষরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। সেখানে কোনো রাজনৈতিক কর্মসূচি ছিল না কিংবা দলীয় কাউকে তিনি ডাকেননি। সুতরাং, এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হয়নি। আমরা নোটিশের জবাবে এসব উলে­খ করেছি। ভবিষ্যতে আমরা এসব বিষয়ে সতর্ক থাকব। আইন মেনে চলব।’ 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ আসনে তার সঙ্গে প্রতিদ্ব›িদ্বতা করবেন আরও ছয় প্রার্থী।

প্রিন্ট

আরও সংবাদ