খুলনা | শুক্রবার | ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১০ ফাল্গুন ১৪৩০

নিন্দা ও ক্ষোভ

বিএনপি নেতা তুহিনের বাড়িতে দু’টি ককটেল বিস্ফোরণ

খবর বিজ্ঞপ্তি |
০১:১৭ এ.এম | ০২ ডিসেম্বর ২০২৩


নগর বিএনপি’র সদস্য সচিব শফিকুল আলম তুহিনের বাড়িতে ককটেল হামলার ঘটনায় গভীর উদ্বেগ নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন দলের নেতৃবৃন্দ। 
গতকাল শুক্রবার গণমাধ্যমে পাঠানেৃা বিবৃতিতে নেতারা বলেন, ১৫ বছর অবৈধ ভাবে ক্ষমতা দখলকারীরা আবারো একতরফা সাজানো পাতানো ভোটের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার জন্য একেরপর এক গায়েবী মামলা দিয়ে বিএনপি’র শীর্ষ নেতাদের বাড়ি ছাড়া করেছে। এবার নেতাদের পরিবার-পরিজনের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে বিএনপি’র বিভিন্ন নেতার বাড়িতে হামলা ও ককটেল বিস্ফোরণ ঘটাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে হেলমেট পরিহিত চারজন দু’টি মোটরসাইকেল যোগে এসে নগর বিএনপি’র সদস্য সচিব শফিকুল আলম তুহিনের বাড়িতে পরপর দু’টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।
অবিলম্বে বিএনপি নেতা তুহিনের বাড়িতে হামলাকারীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার আহŸান জানিয়েছেন নেতৃবৃন্দ। অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য খুলনার পুলিশ প্রশাসনকে দায়ী থাকতে হবে। বিবৃতিদাতারা হলেন বিএনপি’র কেন্দ্রীয় ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, নগর বিএনপি’র আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক আবু হোসেন বাবু, জেলা বিএনপি’র সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী প্রমুখ।
অনুরূপ বিবৃতিতে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাহীন, কে এম মাহবুব আলম, ওয়াহিদুজ্জামান হাওলাদার, মুনতাসির আল মামুন, আহসান হাবিব বাবু, হেলাল ফরাজী, নাসির উদ্দিন, মহিদুল ইসলাম, কামরুল ইসলাম, শওকত আলী বিশ্বাস লাবু ও মোতালেব শেখ প্রমুখ।
 

প্রিন্ট

আরও সংবাদ