খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

নগর যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে খালেক

সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে হবে

খবর বিজ্ঞপ্তি |
০১:৪৪ এ.এম | ০৫ ডিসেম্বর ২০২৩


মিথ্যা ছড়িয়ে জাতিকে বিভ্রান্তিতে ফেলে দেশকে পিছিয়ে নেওয়ার পাঁয়তারা হচ্ছে। একটি গণতান্ত্রিক, প্রগতিশীল উন্নয়নমুখী রাষ্ট্রের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে দেশ, গণতন্ত্র ও মানবতা বিরোধী চক্ররা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই ষড়যন্ত্রকে রাজনৈতিক আদর্শ ও মানবিক গুণাবলি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রা দ্বারা প্রতিহত করতে হবে। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে দেশের আপামর জনসাধারণের উপস্থিতিই হবে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ। এই লক্ষ্যেই আমাদের সকলকে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধকালীন সময়ে শহিদ শেখ ফজলুল হক মনিরা যে আদর্শকে বুকে ধারণ করে  দেশ বিরোধী চক্রকে প্রতিহত করেছে। আজ সেই আদর্শ ধারণ করে সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে হবে। 
সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনির ৮৫তম জন্মদিন সোমবার বিকেলে দলীয় কার্যালয় প্রাঙ্গনে খুলনা মহানগর যুবলীগ আয়োজিত ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন  নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নগর আ’লীগ নেতা আবুল কালাাম আজাদ। এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, এড. আল আমীন উকিল, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, কাজী ইব্রাহিম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, আব্দুল­াহ আল মামুন মিলন, সাবেক ছাত্রনেতা মাসুদ পারভেজ, বাচ্চু মোড়ল, বিপুল মজুমদার, রিপন কবীর, সবুজ হাজরা, চিশতী মারুফ হোসেন সবুজ, রফিকুল ইসলাম রফিক, অভিজিৎ পাল, ওয়ার্ড যুবলীগ নেতা রবিউল ইসলাম লিটন, শওকাত হাসান, জাকির সরদার, হাসানা শেখ, কাঞ্চন শিকদার, ইমরুল ইসলাম রিপন, বাদল সিপাহী, ইব্রাহিম হোসেন তপু, আব্দুর রহিম শেখ, লাবু আহমেদ, জামিল আহমেদ সোহাগ, আশরাফুল ইসলাম মুন, শাওন বাবু, ফাতাউল ইসলাম ফাইট, এনায়ে হোসেন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হীরা, জহির আব্বাস, ইমতিয়াজ রিপন, রাকিব মোড়ল, রফিকুল ইসলাম রফিক, জনি বসু, যুবলীগ নেতা নুপুর দাস, বিপ্লব ধর তত্ত¡ী, রবি মোড়ল, রাশেদুল ইসলাম রাশেদ, সাগর মজুমদার প্রমুখ। 
সমাবেশের পূর্বে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহিদ শেখ ফজলুল হক মনির বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

প্রিন্ট

আরও সংবাদ