খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০২৪ | ৮ কার্তিক ১৪৩১

খুলনা শিশু হাসপাতালের ডাঃ মোর্শেদুর রহমানের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক

খবর বিজ্ঞপ্তি |
০২:২৫ এ.এম | ২০ মে ২০২৪


খুলনা শিশু ফাউন্ডেশনের আজীবন সদস্য ও খুলনা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ও সাবেক আরএমও ডাঃ এ কে এম মোর্শেদুর রহমান শনিবার দিবাগত রাত ৩টায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। এদিকে বিভিন্ন সংগঠন বিশিষ্ট এই চিকিৎসকের আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসস্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খুলনা শিশু ফাউন্ডেশন ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ, খুলনা শিশু ফাউন্ডেশন ব্যবস্থাপনা কমিটির সদস্য ও খুলনা পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও খুলনা শিশু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও খুলনা সিভিল সার্জন ডাঃ শেখ সফিকুল ইসলাম, কমিটির কোষাধ্যক্ষ ও খুলনা এ্যাডমিনিস্ট্রেটিভ কনভেনশন সেন্টার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক আবু সায়েদ মোঃ মনজুর আলম (উপসচিব), কমিটির সদস্য এড. মোহাম্মদ এনায়েত আলী, এড. কাজী বাদশা মিয়া, এস এম মোয়াজ্জেম রশিদী দোজা, এস এম নাজিমউদ্দিন ও খুলনা শিশু হাসপাতালের তত্ত¡াবধায়ক ও সিনিয়র কনসালট্যান্ট ডাঃ মোঃ কামরুজ্জামানসহ ফাউন্ডেশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
খুলনা বিএমএ’র শোক : খুলনা বিএমএ এর আজীবন সদস্য  ডা. এ কে এম মোর্শেদুর রহমানের মৃত্যুতে বিএমএ খুলনার পক্ষ থেকে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। 
তাঁর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খুলনা জেলা বিএমএ’র সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ শেখ বাহারুল আলম এবং খুলনা বিএমএ’র সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজসহ কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ।