খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

শিক্ষার্থীদের গরম পানিতে ঝলসে দেওয়ার পরামর্শ দেন অরুণা-সাবা-সুইটিরা!

খবর বিনোদন |
০৪:৩৯ পি.এম | ০৩ সেপ্টেম্বর ২০২৪


শুরু থেকেই ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন শোবিজের অনেক তারকা। তাদের কেউ কেউ রাজপথেও নামেন। আবার কয়েকজন এই আন্দোলনের বিপক্ষেও ছিলেন, বিশেষ করে যারা ক্ষমতাচ্যুত সরকার আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। আন্দোলনরত শিক্ষার্থীদের তারা গরম পানিতে ঝলসে দেওয়ার পরামর্শ দিয়েছিলেন!

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগের পর থেকে প্রকাশ হতে শুরু করেছে তার এবং দলের নেতাকর্মী ও আমলাদের নানা অপকর্ম। সেই ধারাবাহিকতায় মঙ্গলবার ফাঁস হয়েছে হোয়াটসঅ্যাপের একটি গ্রুপে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত কয়েকজন শিল্পীর কথোপকথনের স্ক্রিন শট।

‘আলো আসবেই’ নামক ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত আছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতও। আরও আছেন- ঢাকা-১০ আসনের সাবেক সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ আহমেদ, সাজু খাদেম, অভিনেত্রী শামীমা তুষ্টি, তানভীন সুইটি, সোহানা সাবা এবং অরুণা বিশ্বাসসহ অনেকে।

তবে মঙ্গলবার ফাঁস হওয়া স্ক্রিনশটে সক্রিয় ছিলেন অভিনেত্রী তানভীন সুইটি, সোহানা সাবা এবং অরুণা বিশ্বাসহ আরও কয়েকজন। তাদের কথোপকথন চলছিল আরাফাতের সঙ্গে। ওই কথোপকথনে শিক্ষার্থীদের আন্দোলনের বিপক্ষে মত দেন তারা! বলেন, যেভাবেই হোক আন্দোলন থামাতে হবে। এর জন্য শিক্ষার্থীদের গরম পানিতে ঝলসে দেওয়ার পরামর্শ দেন অরুণা বিশ্বাস!

বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় উঠেছে। ‘আলো আসবেই’ নামের ওই গ্রুপে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে নিয়েও কথা হয়। যেহেতু তিনি আন্দোলনের পক্ষে ছিলেন। ফলে ফারুকী বিষয়টি স্বাভাবিকভাবে নেননি। এটিকে মানবতাবিরোধী আখ্যা দিয়ে তিনি বর্তমান সরকারের দৃষ্টি আকর্ষণ করে এর বিচার চেয়েছেন।