খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

খুবিতে সুষ্ঠুভাবে ফুটবল প্রতিযোগিতা সম্পন্নে ডিনদের সাথে মতবিনিময়ে প্রফেসর ড. রেজাউল

খবর বিজ্ঞপ্তি |
১২:৩৬ এ.এম | ১৬ সেপ্টেম্বর ২০২৪


খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দের সমন্বয়ে এক মতবিনিময় সভা গতকাল রোববার বেলা আড়াইটায় শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসনিক ভবনের ২য় তলাস্থ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।  
সভায় প্রফেসর ড. মোঃ রেজাউল করিম বলেন, আগামী ১৮ সেপ্টেম্বর থেকে শহিদ মীর মুগ্ধ স্মৃতি আন্তঃডিসিপ্লিন ফুটবল প্রতিযোগিতা শুরু হওয়ার কথা রয়েছে। প্রতিযোগিতা শুরুর পূর্বে বর্ষা কমে গেলে মাঠকে খেলার উপযোগী করে তুলতে হবে। এবারের প্রতিযোগিতা ছাত্ররাই দায়িত্ব নিয়ে পরিচালনা করবে। তবে সব স্কুল (অনুষদ) থেকে একজন করে শিক্ষক প্রতিনিধির সমন্বয়ে ফুটবল প্রতিযোগিতা পরিচালনা কমিটি গঠন করা হবে। যাতে তারা নিয়মিত খেলা তদারকি করতে পারেন। 
পরে উপস্থিত ডিনবৃন্দের সর্বসম্মতিতে প্রত্যেক স্কুল থেকে একজন করে শিক্ষক প্রতিনিধি এবং শারীরিক শিক্ষা চর্চা বিভাগের একজন উপ-পরিচালকের সমন্বয়ে ফুটবল প্রতিযোগিতা পরিচালনা কমিটি গঠন করা হয়। এই কমিটি শিক্ষার্থীদের সাথে আলাপ-আলোচনার মাধ্যমে ফুটবল প্রতিযোগিতা পরিচালনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং তদারকি করবেন। 
সভায় বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং শিক্ষা স্কুলের ডিন প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. আবুল কালাম আজাদ, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন আব্দুল­াহ আবুসাঈদ খান, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ শাহজাহান কবীর, চারুকলা স্কুলের ডিন প্রফেসর ড. নিহার রঞ্জন সিংহ, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন (চলতি দায়িত্ব) প্রফেসর শেখ মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন রেজিস্ট্রার (অতিরিক্ত) প্রফেসর ড. এস এম মাহবুবুর রহমান।