খুলনা | শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যে কেন্দ্রীয় ত্রাণ কমিটির নিকট খুলনা বিএনপি’র সংগৃহিত অর্থ প্রদান

খবর বিজ্ঞপ্তি |
১২:৫০ এ.এম | ১৯ সেপ্টেম্বর ২০২৪


বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় স¤প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত ফেনী, লক্ষীপুর, নোয়াখালীসহ ১৩ জেলার ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কেন্দ্রীয় ত্রাণ কমিটির নিকট খুলনা বিএনপি’র পক্ষ থেকে সংগৃহিত অর্থ প্রদান করা হয়েছে। 
বুধবার খুলনা বিএনপি গঠিত ত্রাণ কমিটির নেতৃবৃন্দ মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু’র নেতৃত্বে ঢাকার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় ত্রাণ কমিটির আহবায়ক ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডাঃ এজেডএম জাহিদ হোসেনের নিকট সংগৃহিত অর্থ প্রদান করেন। 
বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠণ এবং শুভাকাক্সিক্ষদের দেয়া অর্থ সংগ্রহ করে কেন্দ্রীয় ত্রাণ তহবিলে প্রদান করা হয়। এসময় খুলনা বিএনপি’র নেতৃবৃন্দ সব সময় দলের নির্দেশনা মেনে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। 
ঢাকায় পে-অর্ডার প্রদানকালে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র ও ত্রাণ কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল­াহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইউসুফ হারুন মজনু, কাজী শফিকুল ইসলাম শফি প্রমুখ।