খুলনা | বৃহস্পতিবার | ১৭ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

গোপালগঞ্জে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গ্র“পের সংঘর্ষ, আহত ১৫

গোপালগঞ্জ প্রতিনিধি |
১২:৩৫ এ.এম | ১৭ অক্টোবর ২০২৪


গোপালগঞ্জের কাশিয়ানীর কুসুমদিয়া গ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাজাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী জাহাঙ্গীর আলম ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুল আলম সেলিম গ্র“পের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, বাকিদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার সকালে সাজাইল ইউনিয়নের কুসুমুদিয়া গ্রামে পূর্ব শত্র“তা ও গ্রাম্য প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে। এ সময় লোকজন দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। বেশ কয়েকটি বসতবাড়ি ভাঙচুর করা হয়। আহত হন উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন।
স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমুদিয়া গ্রামে পূর্বশত্র“তা ও গ্রামে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে। সংঘর্ষে উভয়পক্ষ দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানার ওসি শফিউদ্দিন খান বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পরবর্তী অঘটন এড়াতে পুলিশ টহল বাড়ানো হয়েছে।