খুলনা | বৃহস্পতিবার | ২৭ জানুয়ারী ২০২২ | ১৪ মাঘ ১৪২৮

নিজেকে যখন ‘দেবী’ ভাবেন তামান্না ভাটিয়া

খবর বিনোদন |
০৩:২৭ পি.এম | ২৫ নভেম্বর ২০২১


নতুন ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে ভক্তদের সামনে হাজির হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। তিনি তাতে জানিয়েছেন, কখন তাঁর নিজেকে ‘দেবী’ বলে মনে হয়। তামান্না বলছেন, তিনি যখন কলাপাতার ওপরে খাবার নিয়ে খেতে বসেন, তখন তাঁর নিজেকে ‘দেবী’ বলে মনে হয়।

এনডিটিভির খবরে বলা হয়েছে, দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়িকা তামান্না গতকাল বুধবার ইনস্টাগ্রামে ওই পোস্ট দিয়েছেন। তাতে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা গেছে, কলাপাতার ওপরে কিছু খাবার নিয়ে বসে আছেন এই তারকা। ছবিতে কিছু খাওয়ার ভঙ্গিও করতে দেখা গেছে তাঁকে। তামান্নার পরনে ছিল বেশ জমকালো সাজপোশাক।  

জানা গেছে, কলাপাতার ওপর রেখে দক্ষিণ ভারতের জনপ্রিয় খাবার ইডলি-দোসা খাচ্ছিলেন তামান্না। তাঁর মাথায় ছিল মুকুট। একেবারে দেবীর সাজ যেন! এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তামান্না লিখেছেন, ‘আমি যখন কলাপাতার ওপর রেখে কিছু খাই, তখন আমার নিজেকে দেবী মনে হয়। এটি সহজলভ্য এবং পরিবেশবান্ধব। এটি মুহূর্তের মধ্যে আমাকে শিকড়ে নিয়ে যায়।’

ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিতে তামান্নার বন্ধু ও ভক্তদের অনেকেই করেছেন নানা মন্তব্য। এর মধ্যে ইশা গুপ্তা নামের একজন লিখেছেন, ‘তুমি আসলেই দেবী’। অন্যদিকে ভক্তদের মধ্যেও তামান্নার এই ছবি নিয়ে ভালো লাগা তৈরি হয়েছে। তামান্নার পোস্টে এরই মধ্যে ৮ লাখেরও বেশি লাইক পড়েছে।

দক্ষিণ ভারতের তুমুল ব্যবসাসফল সিনেমা ‘বাহুবলী’র অন্যতম প্রধান চরিত্রে ছিলেন তামান্না ভাটিয়া। আগামীতে ‘বোলে চুরিয়া’ নামের নতুন ছবি নিয়ে দর্শক-ভক্তদের সামনে আসার কথা রয়েছে তাঁর।